হারানো কেউ
- রূপক বিশ্বাস ২৫-০৪-২০২৪

খুঁজেতেছি আমি তাহারে
হারিয়েছি আমি যাহারে,
ভালোবেসে পাগলের বেশে
পৌষের শেষে।
কথা হয় না তাহার সনে বহুদিন হতে
কারণ তার মনের মিল নাই আমার সাথে,
সে আমারে বলে --
কথা হইবে তোমার সনে
যখন হইবো আমি হরণ
হইতে ওই নন্দন-কানন।
রহিব একা একা
অশোক বাটীকার বনে
নিয়ে তোমার স্মৃতি রণে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।