কারনে অকারণ
- অভি দেব ২০-০৪-২০২৪

তব মন অকারন
হেলিয়া দিয়াছি তোমায়,
কেন করো মোরে নিরাশ ?

আজি ঘন বরষা
মেঘে ঢাকিছে আশা
শ্বাসহীন হৃদয়ে বসবাস।।


আমি গিয়াছি ছুটে
পদ্ম পুকুর পাড়ে
যেথা তোমার ছায়া
আমায় আকুল করে;

ইটে বাঁধা ঘাট
শেওলার জঞ্জাল,
মোর প্রাণ বাঁধিয়ে ধরে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।