ভালো লাগে
- অভি দেব ২০-০৪-২০২৪

ভালো লাগে আকাশ,পাখি
ভালো লাগে জল,
ভালো লাগে মেঘলা দিনে
চোখের টলমল।।

ভালো লাগে বসন্ত
ভালো লাগে চিল,
ভালো লাগে সকাল সকাল
তোর হাসির ঝিল।।

ভালো লাগে সন্ধ্যা তারা
ভালো লাগে তুই,
ভালো লাগার মাপকাঠিতে
সব ছাড়িয়ে তুই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।