"তুই "
- অভি দেব ২৮-০৩-২০২৪

সেদিন ছিলনা মেঘলা দিন
ঘোলাটে দেখতে আকাশ
ঘড়ির কাঁটার সাথে এলো
তোর একটু আভাস।।

দিনটা ছিলো তোর বয়সের
উল্টো বিয়োগ-যোগ,
এমনি ভাবে আসবি তবে
ভাবিনি এটুক।।

চলতে থাকা নদীর মত
আমার পাশে তুই,
তোর হাসিতে আনতে পারি
অসময়ে জুঁই;

আমার একটা মাত্র তুই.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
৩১-০৭-২০১৯ ১১:৪৪ মিঃ

Nice