তুমি যখন প্রশ্ন করো
- রূপক বিশ্বাস ২৫-০৪-২০২৪

তুমি যখন প্রশ্ন করো
আমি কি তোমায় ভালোবাসি?
অন্ধকারে লুকিয়ে মুখ
আমি দেই একটু মৃদু হাসি।
তোমার এই উত্তর
আমার জানা নাই?
বলবো আমি তবে
ঘুরতে যখন যাবে
ওই দূরের কোথা গাঁ,
আমার মন তোমার মন
নেওয়া দেওয়া হবে যখন।
খোলা আকাশের নিচে
ফড়িং যখন উড়ে
আষাঢ় মাসের বৃষ্টি
আমার মাথায় তখন পড়ে।
উড়ে - উড়ে ভেসে - ভেসে
বৃষ্টির শেষে -
ভেজা শরীরের আতর
মন বলে তুমি আর কতদূর?
বলবো কি করে বলো
বিশ্বাস করবে না তুমি
বয়স আমার খুব কমই।
কষ্ট দাও তুমি যতো
ভালোবাসি আমি ততো
পাগলের মতো....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।