বিন্দু ও বৃত্ত
- অভি দেব ১৯-০৪-২০২৪

বিন্দু বৃত্ত মাঝে থাকি
বৃত্ত চতুষ্কোণ;
বৃত্ত-বিন্দুর আকাশ ভুবন
বৃত্ত আবরন।।

বৃত্ত সম বিন্দু একক
বিন্দু বৃত্ত প্রান;
বিন্দু রবে বৃত্ত মাঝে
বিন্দু বিন্দু নাম।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।