তোমায় আমি খুঁজেছি
- অভি দেব ২৫-০৪-২০২৪

পারিনি তবু করেছি
আঁধারের আলো হয়েছি;
দিনের শেষে হিসেবের খাতায়,
গড়মিলটা খুঁজেছি।।

একাকী আমি হেঁটেছি
পায়ের তালু পুড়েছি
পথের মাঝে থেমে থেমে;
তোমার আশায় কেঁদেছি।।

কল্পনায় মরেছি
একটু পাশে চেয়েছি,
পিপাসার বুকে হাতরে হাতরে;
তোমায় শুধু খুঁজেছি।।

দূর থেকে দেখেছি
মন থেকে ডেকেছি,
ক্লান্ত মুখে দরজায় দরজায়;
তোমায় ভিক্ষে চেয়েছি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।