এখনো বলতে পারেনি
- রূপক বিশ্বাস ২০-০৪-২০২৪

একত্রে স্বপ্ন দেখি তোমারে লইয়া
সর্বাঙ্গ রক্ত উঠে আমার শিরায় নড়া দিইয়া
ওগো বৃষময়ী কন্যা তোমারই কারণে!
ডুবিয়া ভাবিয়া ভাবিয়া আমি এখন ক্লান্ত
এ মনের ভেতর চলছে বহু দ্বন্দ্ব।।

জানো না মোর প্রাণ কথা
তুমি দাও শুধু আমারে ব্যাথা,
সুতীক্ষ্ণ স্মৃতি তোমারে ভেবে ভেবে
আমি বাঁচব এখন এভাবে।।

তোমার বাড়ির সামনে যখন আমি যাই
তোমারে দেখে দেখে মোর প্রাণ রে সামলাই,
এই নিয়ে বন্ধুরা কত কি ঠাট্টাবাজি করে
আরে ভীতু, ভালোবাসার কথা আজই বলে দে রে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।