গোলাপটা তুমি নাওনি
- রূপক বিশ্বাস ২০-০৪-২০২৪

আমার মনের ডালি থেকে তোমায় গোলাপ দিতে আজও আমি পারিনি
না, তুমি নাওনি কাটা ফুটবে বলে!
গোলাপের সুগন্ধ অনুভব করতে পেরেছ কিন্তু ক্ষণিকের জন্য
থাক, গোলাপের সুগন্ধ অনুভব করতে কে বলেছিল তোমায়?
মাঝে মাঝে এই মন প্রশ্ন করে আমায়।

কাটা ফুটত, ফুটতে দিতে.....
রক্ত ঝড়ত, ঝড়তে দিতে.....
শুনেছিলাম গোলাপের কাটা ফুটলে নাকি ভালোবাসা বৃদ্ধি পায়,
ও তাই বুঝি, গোলাপ নাওনি তুমি?
ঠিক করেছো! নিবে কেন?
মালিতো আমি, তাই গোলাপ তুলতে গিয়ে কাটা আমায় ফুটেছে।
তাই ভালোবাসা আমি চিরতরের জন্য অনুভব করেছি, ক্ষণিকের জন্য নয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।