"যদি কখনো বলতে"
- অভি দেব ২৮-০৩-২০২৪

কখনো কি বলেছো ?
এসো হাত ধরি
হারিয়ে যাই পথের
শেষ সীমানায়।

কখনো কি বলেছো ?
তুমি আর আমি
রাজ্যের অশান্তি ভুলে
চলো বদলাই।

কখনো কি বলেছো ?
এসো হাঁটি....
অর্থনীতির চাহিদা যেমন
যোগান পথে চলে।

কখনো কি বলেছো ?
সকাল বেলার রোদে
ঘুমন্ত চোখ,
মিষ্টি আদর ছলে।।

কখনো তো বলোনি
পাশে থেকো...
বাতাসে বসন্ত ভাসে
চলো হারিয়ে যাই।

কখনো দাওনি ছোঁয়া
তোমার চুলের গন্ধ,
হাতে হাত রেখে বলা
তোমাকে চাই ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।