দর্পন
- অভি দেব ২৮-০৩-২০২৪

যতই ভাবি দেখবোনা আর
লিখবোনা তোর জন্য;
ভাবনা তবু হয় পাড়াপাড়
ভাবনাগুলো হন্য।।

চোখ দুটো যে বড্ড একা
কাজল পড়িস সন্ধ্যেতে,
একটু উঁকি দিলেই পারিস
ঘরের কোণে আয়নাতে।।

আজকে আমার বর্ষা দিন
শ্রাবণ মেঘের দল,
শিউলি ফুলে ঢাকবো তোকে
বৃষ্টি টলমল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।