"আমার ভাল-তোমার বাসা"
- অভি দেব ২৬-০৪-২০২৪

চোখে চোখে ভালবাসা
মনের ভিতর রয়,
সব তো পারি
তাও পারিনা,
বলতে শুধু ভয়।

এমন করিস কেন
যেন বুঝতে জরিমানা,
এতো কাছে আছি
তবু হয়নি আদৌ জানা।

আমার আকাশ
তোমায় দিলাম
সেথায় তুমি রবে;
পাগলি তোমার
মনের ভিতর
একটু জায়গা হবে ?

এই পাগলি...
বলছি তোকে
লাগছে ভীষণ ভয়;
একটু ভাল বাসলে আমায়
কি এমন হয় ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।