প্রেমের জালে ফাঁসি
- মোঃ খোরশেদ আলম ২০-০৪-২০২৪

বেশ করেছ দোষ দিয়েছ
আমি মহা দোষী
প্রেম করেছি তোমার সনে
হয় হলে হোক ফাঁসি ।

মনের মায়ায় জড়িয়ে নিয়েছি
সাক্ষী রেখে কালাম
মনের মানুষ হলেই বলে
সঙ্গী তোমার হলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।