যদি তুমি চাও
- অভি দেব ২০-০৪-২০২৪

যদি তুমি চাও-
বাতাস হবো,
এলোমেলো করে চুল;
যদি তুমি চাও-
থাকবো হয়ে,
তোমার কানের দুল।।

যদি তুমি চাও-
সকাল সকাল,
করবো ডাকাডাকি;
যদি তুমি চাও-
ভালবাসায় আর
দেবোনা তো ফাঁকি।।

তুমি যদি চাও-
আড় চোখেতে
দিয়ো মিষ্টি হাসি,
যদি তুমি চাও-
তুলে দেবো হাতে
আমার হাতের রাশি।।

যদি তুমি চাও-
চলে যেতে দূরে,
ছেড়ে আমার হাত;
জেনে রেখো তবে
এই গাধাটির
হার্টফেল নির্ঘাত।।

আমি যদি চাই
আসবে কি তবে !
আজি চাঁদনী রাত;
আমি যদি চাই-
রাখবে কি ওগো
আমার হাতে হাত ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।