শেষ ঠিকানার নিঃঝুম পথে
- অরণ্য- (ভাবুক কবি) ২৩-০৪-২০২৪

শেষ ঠিকানার নিঃঝুম পথে
দেখি জীর্ণ পাতা ঝরে পড়ে,
তুমি কেন হায় ময়ুরী সেজে
ছুটে এলে আবেগী ঝড়ে।

চারিদিকে মোর বিরহ এসে
ভাঙ্গা ইটের প্রাসাদ গড়ে,
বৃথায় কেন হায় প্রণয়ের স্বপ্ন
দেখলে তুমি নয়ন জুড়ে।

এলে আবেলায় মোর দুয়ারে
ফুলহীন সুকনো ডাল উঠছে নড়ে,
কি সওগাত দিয়ে টানব এ বুকে
নিভেছে আলো আঁধার মুড়ে।


রচনাকালঃ- ০২/০৮/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।