তোমার বিজয় কেতন উড়বেই
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৯-০৩-২০২৪

ওহে মুমিন! তোমাকে চাই না দেখি পরাজিত আজ শেষে
তোমার বিজয় কেতন উড়ে রবেই ইহ- পরকাল হেসে ।
তোমার সমর –জয়ী ইসলামের পতাকা
নিয়েছো কি তারে এই প্রাণের এলাকা?
কোরআনের আলো তোমাকে আমাকে দিয়েছে মুক্তি
মুমিন হারে না কভূ, হারে না কভূ চির সত্যের চুক্তি ।

ওহে বিধাতার গোলাম,
তুমি আকড়ে ধরো এখনই প্রিয় নবীজির হাদিস কোরআন
যে কিনা বিশ্বব্যাপী ছড়িয়েছে আলো গেয়েছে শান্তির গান।
ওহে মুমিন কেন তুমি হবে পরাজিত দল ?
সম্মুখে তোমার নবীজির সাফায়েত ঈমানী মনোবল !

তোমার বিজয় কেতন উড়ে রবেই -ওহে উড়বেই-
আজ শয়তানের এই রক্ত –রথের চূড়ে
ওহে মুমিন! তোমার পতাকা উড়বেই, ইসলামের পতাকা উড়বেই
তুমি শান্তির উত্তরসূরী ! তুমি চির বিজয়ী-
তুমি নবীজির উম্মত, তুমি অবিনশ্বর প্রশ্রয়ী ।

ওহে মুমিন! তোমাকে চাই না দেখি পরাজিত আজ শেষে
তোমার বিজয় কেতন উড়ে রবেই ইহ- পরকাল হেসে ।
---------------------------------------------------03-08-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।