আহা রে ইলিশ
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২০-০৪-২০২৪

আহা রে ইলিশ
অচিন্ত্য সরকার

ইলিশ, আহা রে ইলিশ,স্বাদে গন্ধে আহারে,
রুপোলি সাজে, সুঠাম ঝকমকি বাহারে।
মাথা দিয়ে কচুশাক ,গরম গরম ভাজা, নরম গরম ভাত,তোর তেলে লবণ দিয়ে।
কাঁচা ইলিশের ঝাল দিয়ে কালোজিরে, সরষে বাটা ইলিশ, কতো স্বাদ তোমাকে ঘিরে।আহা রে ইলিশ,সাবধানে গিলিস, সুঁচালো কাঁটা আছে করে তাক, গন্ধে পুষির মাথা ঘুরে যায়,সাবধানে ঢেকে রাখ। আহা রে ইলিশ, পকেট কাটিস, বাজারে আগুন ধরিয়ে, এতো তোর স্বাদ তবু অবসাদ, আসিস না বাজার ভরিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।