বন্ধু দিবসের শুভেচ্ছা
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২৫-০৪-২০২৪

বন্ধু তোমায় শুভেচ্ছা জানাই বন্ধু দিবসে,
তুমি বন্ধু আছো আমায় অস্তিত্বে মিশে।
বন্ধু তুমি যতই থাক আমায় থেকে দূরে,
তোমায় আমি যত্ন করে রেখেছি অন্তরে।

বন্ধু তুমি পোড়া অন্তরে বেচেথাকা জান,
তোমার জন্যই শপেছি,আমার মন প্রান।
বন্ধু তুমি হৃদাকাশের একটি ধ্রুব তারা,
তোমার জন্য আমার, মনটা পাগলপারা।

শুধু তোমার জন্য বেচে আছি এই ধরায়,
জীবনে যেন তোমায় বন্ধু ,আর না হারায়।
আমার মনে যত কষ্ট, থাকনা যত যাতনা,
ভাল থেকো বন্ধু তুমি, এই মোর কামনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।