আজকের ব্যক্তিগত রাত্রে
- শৈবাল শিশির - রঙ্গে ঢঙ্গে প্রেমে ২০-০৪-২০২৪

হে যুবক, উন্মুক্ত করে দাও
তোমার লোমশ বুক
প্রেমিকাকে ছুঁতে দাও উত্তপ্ত হৃদপিণ্ড
ধুঁকতে থাকা শরীরটাকে শান্ত করুক
নরম কোমল উষ্ণ আবেগ স্পর্শে।

অশ্রুসজল চোখে আর তাকিও নাহ
দুর্বোধ্য মেয়ে
অভিমানে আর গিট বেধনা
মনে-শরীরে-পোশাকে
আমি মরেই যাবো, গলেই যাবো
খুলে দাও তোমার সপ্তসিন্ধুর সিংহলী দ্বার
ক্রোধ গলা পানি চুয়ে পরুক
নরম গাল বেয়ে তোমার কোমল চিবুকে
উন্মুক্ত কর তোমার সকল আবরণ
ছুঁতে দাও তোমার সিক্ত চিবুক
গিলতে দাও জমানো অঙ্গার
জড়িয়ে ধরো
আমার সমস্ত শরীরে তাল পাখার
মিষ্ট-শীতল বাতাসের হুঙ্কার
তোমার হৃদয়ে ধারন কর, প্রিয়
শীতল কর নিজেকে
তোমার আমার আজকের ব্যক্তিগত রাত্রে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

soibal_shishir
০৭-০৮-২০১৯ ১৮:৩২ মিঃ