প্রতিমা
- ইমরান হোসেন ১৯-০৪-২০২৪

ভুলে যাও পুরানে কারা করিতো পূজা
মনে করো-আজ তোমার জন্ম, আজিই পৌঁছেছ যৌবনে, এবং আমিই প্রথম পূজারী।

ভুলে যাও তোমার ঐ ডুমুর ঠোঁটে কোন পুরুষ দিয়েছিল চুমু,কে তোমার হাত ধরে ছিল
ভালোবেসে কে জরিয়ে ধরত।
ভুলে যাও তুমি যাদের ভালবাসতে
ডুমুর ঠোটে চুমু দিতে
যার সাম্রাজ্ঞি হবে বলে স্বপ্ন দেখতে
ভুলে যাও অতীত হওয়া সব কিছু।

আমি ঈশ্বর হয়ে নতুন করে সৃষ্টি করবো তোমায়,
উপড়ে ফেলে দিব যেসব অঙ্গে স্পর্শ করেছে অন্য পুরুষ। বিনাশ করব যারা ধরেছে তোমার চুল দিয়েছে দুঃখ। সুনিপূণ মেকআপ-ম্যানের মতো সাজাবো
ঈশ্বরের প্রেমে তোমাকে তুমুল বাজাবো,নাচাবো, হাসাবো। ভুলিয়ে দেবো তোমার অতীত।

এরপর তোমাকে বসানো হবে মন্ডপে যেখানে পূজারি বলতে কেবল আমি এবং আমিই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।