সীমন্তিনী
- ইমরান হোসেন ২৬-০৪-২০২৪

সীমন্তিনী
ইমরান হোসেন
“সীমন্তিনী” কবিতায় তোমার সত্তা জোটে,
জোটে বেদনা-উদ্দিপক উপন্যাসে,
সুখসপ্নেও তোমায় জোটে,
জোটে না শুধু ইন্দ্রয়গোচরে।

প্রেমনদীর দীপ্তমান মাঝিয়ান আমি,
যদিও আছে জীবনাবসানের ভীতি
তবুও তোমায় প্রণয়।
“সীমান্তনী” অধুনা তোমায় অভিলাষে ভূলে যায়,
কৈশোরে পড়া উপন্যাসের ন্যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।