রাত পোহানো গান
- ত্রিতৈম - কাল্পনিক ১৮-০৪-২০২৪

আমার মাঝে তোমার মিথ্যে বসবাস
তোমার মাঝে আমার মিথ্যে বসবাস
সেই আমি আর সেই তুমিতো এক
হবো না
যেই আমাতে যেই তোমাতে প্রেম
হয়েছিল
তা ভেসে গেলোনা
তোমার জন্যে আমার
রাত পোহানো গান
সেই সুরেতে তোমার ভীষন অভিমান
তোমার চোখে আমার নদী
দুঃখে ভাসে না
ও কষ্ট সেতো তোমার
মায়ার ছলনা
আমি তোমায় ভালবাসি
তুমি বাসোনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।