একা একা
- মাঈন উদ্দিন - কবিতার হাতেখড়ি ২৫-০৪-২০২৪

একা একা
মাঈন উদ্দিন

কে কার গায়ে মাখে?
আবেগের কথাগুলো প্রতিবারই একি থাকে
ভুল করে ভাবি নিকট
দুর্বলে ছোবল আসাই নির্ঘাত প্রকট
তোতা যার কাছে যায় তার বুলি পায়
কখনো আমার মন তন্ময় কিছু চায়
কেউ সবার ভালোবাসা পায়না
মিথ্যা আবগের এই বিশ্বে সেদিন সবাই কাঁদবেনা
জীবন মানে নিন্ম আর মধ্যবিত্ত
এদের চিত্তেই আছে নিগূঢ় রহস্যের তত্ত্ব
সবার ভাগ্য পূর্ণিমার চাঁদ নয়
কাউকে একা একাই চলতে হয়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।