স্বপ্ন ভাঙা ঢেউ
- ত্রিতৈম - কাল্পনিক ২০-০৪-২০২৪

কথা হলো স্বপ্ন ভাঙা ঢেউ এর
তালে
আমি তার জীর্ণ শ্রোতা ধান
শালিখের বেশে
গল্পে গল্পে রাত কাটে ভোর হয়
আমি তার একাই পাঠক একাই শ্রোতা
তোমার আশায় মুহুর্ত করেছি পার
সাক্ষী আছে জোনাক আলো
চেয়ে দ্যাখো যার জন্য তোমার এত
হাহাকার
তারি একরাশ নিয়ে আমার পথ
চাওয়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।