মেঘগুলো
- অক্লান্ত অলস ১৯-০৪-২০২৪

ওই যে মেঘগুলো দেখছো,
ওরা হাজারো দুঃখ বয়ে বেড়ায়,
ওরা কখনো কাক ডাকা ভোরে
কখনোবা ক্লান্ত অবসন্ন দুপুরে।

ওই যে মেঘগুলো দেখছো?
ওরা সন্ধ্যের আকাশে দল বাঁধে
ওরা কখনো রাতের নিরবতায় কাঁদে
কখনোবা একলা কিশোরীর ছাদে।

ওই যে, মেঘগুলো,
ওরা আমার সাথে ঘুরে বেড়ায়,
ওরা কখনো বোবা শহরের ভিড়ে
কখনোবা একলা নদীর তীরে।

ওই যে দেখছো? মেঘগুলো,
ওরা হাজারো অনুভূতি বয়ে বেড়ায়
ওরা কখনো প্রেমিকের ভালবাসায়
কখনোবা ব্যর্থতা আর নিরাশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

miftab
১১-০৮-২০১৯ ০২:২২ মিঃ

ভাল লাগবে