আচ্ছন্ন রাখো
- আব্দুল বাকী হামজা ২৬-০৪-২০২৪

গাছের পাতায় আচ্ছন্ন রাখতে চাও,হাওয়ার সাথে কথা বলবো,হয়তো খুঁজে পাব হাওয়াতে,অনেক সময় পার হবে মনে পরবে না এই নীল আকাশ।টুপ টুপ বৃষ্টির শেষ মুহুর্তগুলো ডাকবে চিরদিন।রক্ত গোলাপ আর না ই ফুটলো শ্যামল আঙিনায়।

সাদাফুলের স্পর্শ খুঁজে কাটবে দিন রাত।

বেলা অবেলায় জনশূন্যহীন রাস্তার ধারে দেখতে পাবে সাদাকালো হাসিতে এক পথিক।তোমাকে ভেবে গেছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।