আবিসা
- সাইফুল আজম কাফী ২৫-০৪-২০২৪

অনুভূতি গুলো কেমন যেন যায় না বোঝা পুরোটা।
আবেগের প্রকাশ তাই হয় না সম্পন্ন
অব্যক্ত থেকে যায় আধেকটা।

দূরে গেলে মরে যাই
কাছে এলে ভুলে যাই
নিঃশ্বাসে প্রাণ ফিরে পাই
স্পর্শে এলে জ্ঞান হারাই।

আকুতি গুলো পৌঁছায় না যথাস্থানে আমৃত্যু ক্রন্দনেও।
ভুলগুলো মার্জনার খোঁজে হয় দিশেহারা
কারণ সম্পর্কের আবেদন যায় না বোঝা অত সহজে।

ফিরে পেলে আস্থা
খুঁজে নেবো রাস্তা
মুছে দেবো গ্লানি
দায় আছে যতোখানি।


১৭/০৮/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।