দিন শেষে
- ইউনা আফরোজ ২৪-০৪-২০২৪

দিন শেষে পৌনঃপুনিক ভাবে একা হয়ে যাই কিছু অস্পষ্টের ছোঁয়ায় ,
দিগন্ত রেখার মতো চোখের মধ্যে সীমানা এঁকে চলে যায় আগন্তুক ।
বোধকরি আমি প্রত্যাশিত ফেরার অপেক্ষা করি না।
চার দেয়ালের মাঝে সেকেন্ডে সেকেন্ডে ঘড়ির কাঁটা ঠুকঠুক আওয়াজে বেশ চলে যায় আলো এবং আঁধার !
কাপের লাল চায়ের ধোয়ায় অভিমান জমে জমে বাষ্পতে রুপান্তর।
এদিকে তিনপ্রহর করে করে আলো আসে আঁধারে হয়ে ..
দিন বেড়ে যায় ..অভিমানগুলো  দরজায়,
বেলকনিতে কিংবা ছাদের সিঁড়ি বেয়ে রেলিং ঘেষে থাকে ...!
আমি পৌনঃপুনিক একাকিত্ব উপ-ভোগ করি কফির পেয়ালায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।