তুমি আমার ভালবাসা
- মোঃআরাবী বিন জোসনা - প্রতিশ্রুতি ২৩-০৪-২০২৪

ভালবাসা মানে আমাতে,
তোমায় নিয়ে এলোমেলো কিছু মধুর ভাবনা,
মোর একাকীত্বে মনালয়ে তোমার আনাঘোনা।
ভালবাসা মানে,
আমার দুঃখের ক্ষণে,
তোমা হতে পাওয়া শান্তনা।
ভালবাসা মানে,
আমার নিরাশার ক্ষণে,
তুমি হবে মোর অনুপ্রেরনা।
ভালবাসা মানে,
দুটি মনের অনুভূতির মায়াবী লগন।
ভালবাসা মানে,
আমার কন্দনে তোমা হতে পাওয়া অশ্রুমোছন।
ভালবাসা মানে,
হয়ে দুঃখ-সুখের সাথী,
পাশে থাকা চিরদিন।
ভালবাসা মানে,
কিছু সুখের স্মৃতি অমলিন।
ভালবাসা মানে,
একের অনিষ্টে অন্যের ক্ষতি।
ভালবাসা মানে,
হৃদয়ের কিছু বিশ্বাসের প্রতিশ্রুতি।
ভালবাসা মানে,
আবেগের টানে কাছে পাওয়ার মিনতি।
ভালবাসা মানে,
তব নয়নে তাকিয়ে দেখা মোর সপ্নের পৃথিবী।
ভালবাসা মানে,
মন গগনে উদীত আশার রবি।
ভালবাসা মানে,
অজান্তেই হওয়া এক উদাস কবি।
ভালবাসা মানে,
কল্পনার তুলিতে আঁকা মায়াবী ছবি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১৯-০৮-২০১৯ ১৪:৩৪ মিঃ

Wow