বান্ধবী
- মোঃআরাবী বিন জোসনা - স্কুল জীবন ২৫-০৪-২০২৪

ভালাে নাম জোসনা
| ডাক নাম পাখি,
প্রাণের চেয়েও প্রিয়।
বান্ধবী লিমি।
লিমি ছাড়া জোসনাটার
থাকা বড় দায়,
দুজনের অতি ভাব।
গলায় গলায়।
জুতাে জামা যা কিনে
ডিজাইন এক,
দুজনের প্রিয় জামা
| সাদা কালাে চেক।
| ঘর থেকে বের হয় টিপে মুঠো ফোন,
লােকে বলে, কত ভালাে ওরা দুবােন,
আসে যায় স্কুলে এক সাথে তাই
| বােন নাকি বান্ধবী বুঝা বড় দায়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।