অপেক্ষা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৫-০৪-২০২৪

অপেক্ষা
অচিন্ত্য সরকার

নরোত্তম দু'ঘন্টা অপেক্ষায়,এম, এল, এ, উল্লাস ধরের বাড়ির বাইরের ঘরে। সেক্রেটারি বলেছে বসতে, দাদা ডেকে নেবেন। অনেকে আসছে, কলকলিয়ে বেরিয়ে যাচ্ছে, নরোত্তম আগেও দু'দিন ফিরে গেছে। ভোটের সময় ছেলেটা কথা শুনিনি। এখনো লকআপে, কারণ বাপ ছেলে কেও জানেনা। এখন একমাত্র উল্লাস বাবুই ভরসা। দাদার ডাকের অপেক্ষায় তাই সকাল সাতটা থেকে। সাড়ে দশটায় বাবু ব্যস্ত হয়ে বের হয়ে বললেন, আর্জেন্ট কল, বেরোছি।"
নরোত্তম বাবু হতভম্ব।সেক্রেটারি চড়া গলায় বলল, "কানে কম শোনেন নাকি? অন্য দিন আসুন। "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।