প্রথম প্রেম
- মোঃআরাবী বিন জোসনা - জোসনা ১৭-০৪-২০২৪

সেই দিন দুপুরে রাস্তা পাশে নিশব্দ ভাবে একা দাঁড়িয়ে ছিলাম তুমি সাহস করে আমার পাশ দিয়ে গিয়েছিলে রিকশা করে । আমি নিঃস্তব্দ ছল ছল দূ'নয়নে তোমাকে দেখেছিলাম । আর তুমি ও তাকিয়ে ছিলে আমার মত লেগেছিল সব থেমে গেছিলো অবাক হইয়ে তাকিয়ে ছিলাম একে অপরের দিকে আর তুমি স্কুল মাঠে গিয়ে উম্মুক্ত হাসি দিয়েছিলে সেই মুহুর্তের থেকে আমার প্রথম তুমার প্রেমে পড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।