জ্বলবে এ শোকের আগুন'
- মোঃআরাবী বিন জোসনা - বঙ্গবন্ধু ২৫-০৪-২০২৪

তুমি ছিলে এক প্রস্ফুটিত ফুল 
ঘাতকেরা তোমায় হত্যা করে 
করেছিল এক চরম ভুল। 
মরেও অমর তুমি ধরণির বুকে 
তোমার কীর্তি রবে সবার মুখে মুখে 
তুমি ছিলে তুমি আছ তুমি থাকবে।
কাল থেকে কালান্তরে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১৯-০৮-২০১৯ ১৪:২৭ মিঃ

Awsome