স্বপ্ন ভঙ্গ
- মধুকবি ২৯-০৩-২০২৪

তুমি চলে গেলে কাটিয়ে সকল মায়া ,
হৃদয় জুড়ে আজ কাল মেঘের ছায়া ;
তুমি নেই বলে মনের আঙ্গিনা ফাকা ,
স্মৃতিগুলো বিচ্ছেদের আবরনে ডাকা ।
ভালবাসায় এত কষ্ট বুঝিনি আগে ,
মন দিয়েছিলাম গভীর অনুরাগে ;
বিনিময়ে তুমি শুধু করেছো ছলনা ,
দুরে দুরে থেকে দিয়েছো শুধু যন্ত্রণা ।

অন্তরে আজ শুধু কষ্ট শুধু বেদনা ,
মিথ্যে হলো আজ আমার সব কল্পনা ;
আমাদের প্রেম কারও নেই অজানা ,
তাই আজ প্রাণে আকা ব্যথার আল্পনা ।
প্রেম করতে এসে করলে কত রঙ্গ ,
কাছে তোমায় পাইনি হলো স্বপ্ন ভঙ্গ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।