ভালোবাসার হেয়ালী
- গতিময় রায় চয়ন - তোমায় আর ভালবাসি না ২০-০৪-২০২৪

আমায় আর বেঁধো না
বাঁধতে দাও পৃথিবীর অবাধ মায়ায়।
দিবে কি তোমায় একটু ভালোবাসতে?
দিবে কি তোমার অজানাকে জানতে?
দিবে কি তোমার একটু সঙ্গ পেতে?
দিবে কি তোমার পুরো পৃথিবী জানতে?
দিবে কি তোমার চলে যাওয়া অনুভব করতে? হোক না একটু বেদনানুভূতি;
হোক না তোমার ভালোবাসা মিথ্যে;
হোক না তোমার সঙ্গ কাল্পনিক;
হোক না তোমাকে জানতে পারা ভয়ঙ্কর;
হোক না তোমার চলে যাওয়া চিরতর।

দাও না একটু মহাকালের সাথে মিশি;
হোক না সবই একালের হেয়ালী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।