গুড নাইট
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ১৭-০৪-২০২৪

গুড নাইট
অচিন্ত্য সরকার

আজ রবিবার। উমানাথ বাজারে চললেন। আজ ইলিশ মাছ আনতেই হবে।
খোকা নিজের পছন্দ করা বৌকে নিয়ে প্রথমবার আসছে।
সামান্য পেনশনের সিংহভাগ দিয়ে বাজারের সেরা ডিমেল ইলিশ ঘরে এলো। মাথা দিয়ে কচুশাক,ইলিশ ভাজা, সরষে ইলিশের থরে থরে ভালোবাসা সাজিয়ে পথ চেয়ে বসে আছে বুড়ো বুড়ি।
খোকা এলে একসাথে খাবে ভেবে দু'জনের কেও খায়না।
রাত ন'টা। খোকা আসে। মা ভাত বেড়ে ডাকলে খোকা বলে, "আমরা হোটেল থেকে খেয়ে এসেছি মা, বড় টায়ার্ড লাগছে,গুড নাইট।"(শব্দ সংখ্যা 72)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।