বৃষ্টি
- গতিময় রায় চয়ন ২৪-০৪-২০২৪

বিন্দু বিন্দু ঝরো ধারার
ঠাণ্ডা হাওয়া লাগুক গায়ে
বৈরিতা আজ মনে লেগেছে
নিঃসঙ্গ এই শান্ত বিকেলে।

ফাগুন ফাগুন রব যখন
হই না তব উত্তাল-মাতাল
স্নাত তরু হাসুক খেলে
উজ্জীবিত প্রাণের দল।

অল্প অল্প বারিধারা
ঝরঝর ঝিরি ধারায়
সৃষ্টি মাঝে সুখ খুঁজে
মজেছে আজ সৃষ্টি লীলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।