প্রেম বসন্ত
- গতিময় রায় চয়ন - তোমায় আর ভালবাসি না ২০-০৪-২০২৪

ঝরে পড়ার তৃপ্তিতে বিভোর ছিলে
রোদের দাবদাহে পুড়েছো নিজে।
বাইরে থেকে দেখলে মনে হয়
তুমি রুক্ষ, শুষ্ক
তবুও তুমিই ডেকে এনেছো বসন্ত।
তুমি জানো সৌরভ ছড়াতে
মাতিয়ে রাখতে আর বিভাবরী গান শোনাতে।
শুনতে চেয়েছি বার বার
মজেছিলাম কুহুতানে, বাতায়নে;
ডেকেছো বার বার।
সার্থক মন
লুকিয়েছে নিজ তেজ
তোমাতে হয়েছে বিলীন
তুমিই সর্বজন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।