"দেখা হবে"
- অভি দেব ২৮-০৩-২০২৪

নিজ শহরে পায়ের ছাপ
পাথরগুলোর ফাঁকে ফাটলে,
একমুঠো দীর্ঘশ্বাস।

ঐ রাস্তার ইট পাথরে
তোমার বসবাস;
পিছনে ফেলে আসা
শুধুই হাঁসফাঁস।

ক্লান্ত চোখের নোনা পানি
কোথায় তুমি জানি আমি
আড়চোখেতে আর দেখিনা
তোমার হাসির বাঁধ;
ফেলে গেলে মুঠোভরা
স্মৃতির বারোমাস।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।