তন্বী
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

শাড়িতে তোমায় খুব মানায়
মায়াবিনী তন্বী নারীর মতন
জাদুর মত মায়াচ্ছন্ন করে রাখে
তোমার আঙিনায় করছি ঘুর ঘুর,
কালো তক্ষকের মত।
তুমি আমায় করছো শুধু দুর দুর
লক্ষী পেঁচার মত আকুল ডাকে
একটিবারও সারা দিলেনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।