বৃষ্টি পড়ে
- আসাদউজ্জামান খান ২৫-০৪-২০২৪

বৃষ্টি পড়ে
আসাদউজ্জামান খান
=================
বৃষ্টি পড়ে গাঁয়ের পরে
বৃষ্টি পড়ে জলে
বৃষ্টি পড়ে নদীর চরে
বৃষ্টি পড়র বিলে।

বৃষ্টি পড়ে পুকুর পারে
বৃষ্টি পড়ে খালে
বৃষ্টি পড়ে বাঁশের ঝাড়ে
বৃষ্টি ঘরের চালে।

বৃষ্টি পড়ে সকল খানে
বৃষ্টি পড়ে ধরায়
বৃষ্টি পড়ে আল্লার দানে
বৃষ্টি আকাশ ঝড়ায়।

লেখা...১৫-০৮-২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।