সুস্মিতা
- মো: আব্দুল হালিম ২০-০৪-২০২৪

পাগলকরা চাহনি তোমার,
মনমাতানো হাসি।
কেমন করে বলি আমি
তোমায় ভালবাসি।
লতার মতো হাত দুখানা,
রসালোঐ ঠোট।
স্বপ্নেআসে বারে বারে
জুরিয়ে যায় বুক।
দেখলে তোমায় বারে বারে,
মিটেনা পিপাসা।
প্রেম করিবো তোমার সাথে,
করবো ভালবাসা।
ভালবাসি বলে ফেলি,
পারিনা ব্যস্থতায়।
বলবো বলবো বলাহয়না,
কখনযে দিন চলেযায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।