নিঃসঙ্গ ডাকপিয়ন
- SARFARAZ YOUSUF ২০-০৪-২০২৪

"
..
.
...
যে কোমল বিষন্নতাটুকু

আমাকে নিয়ে তোমায় ঘিরে রাখে,

তুমি ঠিক ততটুকুই
আমার কাছে
সুন্দর....
...
.
..
"
"
..
.
...
যে অপূর্ণতা
আমাকে নিয়ে তোমায় ঘিরে রাখে,

তুমি ঠিক ততটুকুই
আমার কাছে
ভালবাসা....
...
.
..
"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

wasemul
২৬-০৮-২০১৯ ১৪:১৪ মিঃ

Nice