তুমি যখন অন্য কারো হাত ধরো
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২৮-০৩-২০২৪

তুমি যখন অন্য কারো হাত ধরো;
তখন পৃথিবীর সকল বিরহের আগুণ বুকের মধ্যে দাউ দাউ করে জ্বলতে শুরু করে।
তোমাকে যখন অন্য কেউ আমার প্রিয় নামে ডাকে;
তখন মনে হয় তুমি কখনো আমার ছিলেই না!
তোমার কাঁধে যখন অন্য কেউ মাথা রাখে;
তখন মনে হয় আমার জীবনের একটা বড় অংশ এখন অন্যের।
তোমাকে যখন অন্য কেউ বলে;
“তুমি শুধু আমার” আর কারো নও,
তখন পৃথিবীর সব কিছু লন্ড-ভন্ড করে দিতে ইচ্ছা করে...
তোমার ওপর আর কারো অধিকার থাকতে পারে না;
তুমি শুধু আমার,আমার আর শুধুই আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।