জাগরণে-নিদ্রাতে
- ডা. মনোয়ারুল ইসলাম ১৯-০৪-২০২৪

আকাশ, বাতাস যেন ভারি করে করে

ভালোবাসি, ভালোবাসি রব ওঠে ওরে,

আকাশের বিশালতা বুকে ধারণ করে

তোমারে ডাকি আমি সেই বিশাল ঘরে,

সাগরের গভীরতা চোখের মাঝে ধরে

তোমারে ইশারা করি ডুব দেবার তরে,

প্রকৃতির সব মায়া শরীরে ধারণ করে

তোমারে আচ্ছন্ন করি মায়ার গভীরে।



হৃদয়ের সকল ব্যথা, সুখ ব্যাকুলতা

বল নেবে কি তুমি, আসবে কি হেথা?

তোমায় ভালোবাসি, ভালোবেসে যাই

মনে করে সদা ভয়, যদি তোমায় হারাই!

তুমি আছো আমার মনের পরতে পরতে

তোমারে আকাঙ্ক্ষা করি জাগরণে-নিদ্রাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।