একটি গোলাপ
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৮-০৩-২০২৪

একটি গোলাপ কি যতনে চোখে চোখে রাখলাম,
যাকে দেখে মুগ্ধ হয়ে কত ছবি আঁকলাম ।
কেনো সে ঝড়ে গেলো তবু তার ভালবাসায় আকুল হয়ে থাকলাম ।
হয়তো আবার নতুন করে ফুটবে গো ফুল ভ্রমর ব্যকুল
ভেঙ্গে যাওয়া মন সব ভুলে হাসবে,
মেনে নিয়ে সব ব্যথা
সেসকল বুকে নিয়ে আশায় আমি
থাকলাম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Shahneowaj
২৮-০৮-২০১৯ ০১:৫৮ মিঃ

আমার কবিতাগুলো যদি কারো ভালো লাগে তাহলে আমি কৃতজ্ঞ থাকব ।