অপূর্ন ইচ্ছা
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৮-০৩-২০২৪

ইচ্ছে করে মনের সব কথা
তোমাকে বলতে
কিন্তু তুমি তো অন্য কারো
সাথে
ব্যস্ত তাই ইচ্ছেটা নিজের
ভেতরেই
মৃত্যু বরণ করে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।