উপদেশ
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৯-০৩-২০২৪

মনে রাখবেন, আপনি কে বা আপনার কি আছে ? সেটার উপর আপনার সুখ নির্ভর করে না । আপনার সুখ নির্ভর করে আপনার চিন্তা চেতনার উপর ভিত্তি করে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।