মানবতা
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৬-০৪-২০২৪

মানবতার নূন্যতম ষত্ত্বাধিকারী বৈশিষ্ট্য যার মধ্যে পরিলক্ষিত থাকে সেই প্রকৃত মানুষ জাতির অভিভুক্ত । হিংসা, ঘৃনা, লোভ, মিথ্যা অহংকার এবং স্বার্থপরতা মানুষের মনুষ্যত্ত্বকে বিকৃত করে কুপথে ধাবিত হতে বাধ্য করে । যা একজন মানুষের অমূল্য বৈশিষ্ট্যকে ক্ষুণ্ণ করে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।