স্বার্থপর
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২০-০৪-২০২৪

তুমি না আমি, কে যে বেশী স্বার্থপর ?
আমি তো কালবৈশাখী ঝড়টাকে মেনে নিয়েছি,
আর
তুমি বসন্তের বাতাসে দুলছো অবিরাম. .

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।